AHMED MAHBUB FARUK
- AHMED MAHBUB FARUK - অভিমানী নীল আকাশ ০৬-০৫-২০২৪

চেতনা
-আহমেদ মাহবুব ফারুক

একটি একটি করে কয়েকটি
’একটি’ মিলে
যদি একক ’একটি’ হয়,
তবে এই ’একটি'ই
একটি সঠিক সিদ্ধান্তকে
প্রতিষ্ঠিত করতে পারে।
কাঙ্খিত আলোতে ভাসিয়ে নিতে পারে
সকল অনাকাঙ্খিত কালোকে।
নির্ভীক চিত্তে একটি পতাকাকে সুউচ্চে
ধরে রাখতে পারে নিশ্চিৎ,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।